থ্রু আ গ্লাস ডার্কলি – ইয়স্তেন গার্ডার

526556_4422910822752_568450510_n

বইটির সারসংক্ষেপ:
সোফির জগৎ এর মতো এ উপন্যাসেও গার্ডার গল্পের ছলে দর্শনের জটিল চিন্তাজগতকে উপস্থাপন করেছেন।সিসিলিয়া নামে এক মুত্যুপথযাত্রী মেয়ের ঘরে প্রবেশ করে এক দেবদূত।সিসিলিয়া আর সেই দেবদূতের মধ্যে কথপোকথনের উঠে আসে জীবন,মৃত্যু আর মহাবিশ্বের এক জটিল গোলকধাঁধার জগৎ।দিনের পর দিন কথপোকথনের মাধ্যমে সিসিলিয়া একপর্যায়ে রাগ,ক্ষোভে আর অস্বীকৃতি ডিঙিয়ে শান্তভাবে তার অমোঘ নিয়তি মেনে নিতে শুরু করে ।সেই নিয়তির নাম মৃত্যু


বইটি ডাউনলোড সম্পকে তথ্য

বইটি উৎসগ করা হল ”
Jafrin Jahan Shorna(স্রোতস্বিনী) আপুকে।

বইয়ের নাম:        থ্রু আ গ্লাস ডার্কলি
লেখকের নাম:      ইয়স্তেন গার্ডার

ইয়স্তেন গার্ডার (নরওয়েজীয় ভাষায়: Jostein Gaarder) (জন্ম: ৮ই আগস্ট, ১৯৫২) সমকালীন নরওয়েজীয় সাহিত্যিক। তার উপন্যাস ও গল্পগুলোতে শিশু-কিশোরদের দৃষ্টিভঙ্গির বহিঃপ্রকাশ ঘটে। তিনি মূলত কিশোরের দৃষ্টি দিয়ে সবকিছু দেখতে পছন্দ করেন। তার রচনায় অধিসাহিত্য এবং অবিশ্বস্ত বর্ণনাকারীর পরিচয় পাওয়া যায়। তার সবচেয়ে জনপ্রিয় ও প্রশংসিত উপন্যাসের নাম সোফিস ভার্ডেন।

লেখক সম্পকে  আরও জানতে এখানে ক্লিক করুন

সাইজ:                     ১১.৭ মেগা
পৃষ্ঠা সংখ্যা:             ১১৪

আপলোড সার্ভার:   ড্রপবক্স

download_button1

ডাউনলোড এর সুবিধার জন্য  পিডিএফ ফাইলটি জিপ করা।এটা আনজিপ করতে “7zip” সফটটি ব্যাবহার করুন।আপনার পিসি বিট এর ধরন অনুযায়ী সফটটি ”এখান” থেকে ডাউনলোড করুন।ডাউনলোড করতে কিংবা ফাইলটি ওপেন করতে কোন সমস্যা হলে “আমরা যারা বই পড়ি” গ্রুপে জানান।
বি:দ্র:ইবুকটির কপিরাইট ফ্রী।আপনি চাইলে এই বইটি যে কোথায় শেয়ার এবং প্রকাশ  করতে পারবেন।কিন্তু একটা বিশেষ অনুরোধ দয়া করে আমাদের গ্রুপের নাম এবং আমাদের ব্লগটির লিংক উল্লেখ করে দিয়েন।আর বইটি ভাল লাগলে অবশ্যই একটি মন্তব্য করার অনুরোধ রইল।মন্তব্য দিলে কি হবে জানেন??আমার ভাল লাগবে এবং অনেক উৎসাহ পাব পরবতীতে আরও বেশি বই স্ক্যান করে ইবুক তৈরীর  জন্য উৎসাহ পাব।
যতক্ষন পযন্ত পারেন বই কিনে পড়ার জন্য অনুরোধ জানাই।

নতুন বইয়ের সম্পকে  জানতে

গ্রুপে জয়েন করুন

পেইজটি লাইক করুন

Share this: